বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

মহাদেবপুরে সাংবাদিক সুইটকে মারপিটের ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন;আটক-৩ | manob somoy

  • আপডেট টাইম : বুধবার, ৮ মার্চ, ২০২৩, ২.১১ পিএম
  • ১৬৫ বার পঠিত

 

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক সুইট হোসেনকে মারপিটের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এদের মধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ । সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে স্থানীয় সাংবাদিকরা প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে।

সাংবাদিক সুইট হোসেন গত রোববার দুপুরে সংবাদ সংগ্রহ করতে উপজেলার চকরাজা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গেলে ওই বিদ্যালয়ের শিক্ষক হায়দার আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী সুইট হোসেনের উপর চড়াও হয়। তারা সুইটকে বেদম মারপিট করে তার ক্যামেরা ও নগদ টাকা ছিনতাই করে নেয়।

ওইদিন রাতে এব্যাপারে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী সাংবাদিক সুইট । এরপর গভীর রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চকরাজা গ্রামের মৃত কট্টার ছেলে আব্দুস সাত্তার (৪৬), অহির উদ্দিনের ছেলে রবিউল ইসলাম(৪০) ও ওয়াছের আলীর ছেলে ইলিয়াস হোসেনসহ (২৫) তিনজনকে আটক করে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, মামলা দায়েরের সাথে সাথেই এজাহারভূক্ত তিনজনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। সোমবার (৬ মার্চ) বিকেলে তাদেরকে নওগাঁ কোর্টে চালান দেয়া হয়েছে।

ওইদিন বিকেলে স্থানীয় সাংবাদিকদের উদ্যোগে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মহাদেবপুর বাসস্ট্যান্ড মাছের মোড় বটতলায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহাদেবপুর প্রেসক্লাবের সভাপতি আজাদুল ইসলাম আজাদ এতে সভাপতিত্ব করেন।

মহাদেবপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী সামছুজ্জোহা মিলন এ প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচির সঞ্চালনা করেন।

এসময় বক্তব্য রাখেন মহাদেবপুর রিপোটার্স ইউনিটির সভাপতি কিউ, এম, সাঈদ টিটো, মহাদেবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গৌতম কুমার মহন্ত, সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী বাবলু, সহ-সভাপতি ওয়াসিম আলী,সদস্য আব্দুর রশিদ তারেক, নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য শাহাদৎ রাজিন সাগর, সাংগঠনিক সম্পাদক এস, এম, হাবীব, সাংবাদিক ইউসুফ আলী সুমন, মহাদেবপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি শহিদুল ইসলাম জি, এম, মিঠন, যুগ্ম সাধারণ সম্পাদক অসিত দাস প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে মানববন্ধনে অংশ নেন মহাদেবপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আইনুল হোসেন, দপ্তর সম্পাদক রশিদুল ইসলাম রশিদ, প্রচার সম্পাদক সোহাগ রহমান (সুজন), অর্থ বিষয়ক সম্পাদক মোকলেছুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহবুবুজ্জামান সেতু, সাধারণ সদস্য
মিজানুর রহমান মানিক,রুবেল হোসেন,সামসুল আলম উজ্জ্বল, সুমন কুমার বুলেট,মহাদেবপুর রিপোটার্স ইউনিটির শিক্ষা ও গবেষণা সম্পাদক অহিদুল ইসলাম, অর্থ সম্পাদক এস, এম, শামীম হাসান, সাংবাদিক খোরশেদ আলম রাজু এবং সাদ্দাম হোসেন প্রমূখ ।

বক্তারা সাংবাদিক সুইট হোসেনের উপর হামলাকারি অন্যান্য আসামীদেরকেও অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com