বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২, ১২.০৮ পিএম
  • ২৫১ বার পঠিত

ডেস্ক নিউজ :

চট্টগ্রাম ইপিজেড এলাকার নয়ারহাট বিদ‍্যুৎ অফিস সংলগ্নে আয়াত নামে একটি ৫ বছরের শিশুকে নৃশংস ভাবে হত‍্যা করে ৬ টুকরো করে সাগরে ফেলে দেওয়ার মতো একটি জঘণ্যতম ঘটনা ঘটেছে। উক্ত এই ঘটনার বিস্তারিত বর্ণনা জানতে এবং পরিবারের প্রতি সমবেদনা জানাতে ২৬ নভেম্বর রোজ শনিবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলীর নেতৃত্বে একটি প্রতিনিধি টিম শিশুর বাড়িতে যান।
ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যদের থেকে জানা যায় যে গত ১৫ নভেম্বর সকালে বাড়ির পাশে মক্তবে যাওয়ার উদ্দেশ্যে বের হলে শিশুর দাদার সাথে দেখা হয়। এরপর থেকে শিশুটি আর বাসায় ফিরে নি। ঘাতক আবির আলীর স্বীকারোক্তিতে জানা যায় মুক্তিপণের জন‍্যই এই হত‍্যাকান্ড ঘটিয়েছে। ঘটনার দিন শিশুটিকে অপহরণের সময় চিৎকার করলে তাকে শ্বাসরোধ করে হত‍্যা করে ; এরপর আকমল আলী এলাকায় নিয়ে শিশুটিকে ৬ টুকরো করে বস্তায় ভরে সাগরে ফেলে দেয়। নিখোঁজের ১০ দিন পর এই হত‍্যাকান্ড বা টুকরো করা মরদেহ উদ্বার করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
এমতাবস্থায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী পরিবারের সমবেদনা জানাতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে বলেন এই নিষ্পাপ ছোট শিশুর নৃশংস হত‍্যাকান্ড কোন ভাবেই মেনে নেওয়া সম্ভব নয়; পরিবারের প্রতি সমবেদনা জানানোর ভাষা আমাদের নেই। তিনি এ এসময় আরো বলেন, এই সমস্ত নর পিশাচদের সর্বোচ্চ এবং দৃষ্টান্তমূলক শাস্তি মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করতে করতে হবে তবেই সমাজ থেকে এই ধরনের ঘটনা কমে আসবে।
এই সময় আরও উপস্থিত ছিলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের অর্থ সচিব হাফিজুর রহমান, পরিচালক সামসুন নাহার সামু, দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক মোসলেহ উদ্দিন বাহার, দৈনিক অপরাধ অনুসন্ধানের সম্পাদক সাংবাদিক মোঃ খলিলুর রহমান, সাংবাদিক জাকারিয়া হোসেন সাগর, চট্টগ্রাম বন্দর থানা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ ওমর ফারুক নয়ন, থানা জাতীয় শ্রমিকলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ শহিদুজ্জামান অনিক, মোঃ জিয়াউল ইসলাম, মোঃ মেহেদী হাসান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com