শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সবুজে সবুজে গড়ে তুলতে পতেঙ্গা বেড়ীবাঁধে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন বেনাপোলে মাছের ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার তজুমদ্দিনে দিলারা হাফিজের রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম

ঐতিহ্যবাহী ৩৯নংওয়ার্ডস্থ হালিশহর একাদশ ক্লাবের কিশোর ফুটবল টিমের অনুশীলন উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২, ৬.১৫ এএম
  • ২০৩ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদন ||
আসন্ন্ কে এম এজেন্সি মহানগরী কিশোর ফুটবল লিগ-২০২২ এ সফল ভাবে অংশ নিতে”ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাবের” আওতাধীন দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির কিশোর ফুটবল টিমের অনুশীলন উদ্বোধন করা হয়েছে শনিবার।
৩৯নং ওয়ার্ডস্থ সিডিএর বালুর মাঠে ১৯নভেম্বর, শনিবার বিকেলে ক্লাবের আহবায়ক ও সংগঠক মুঃবাবুল হোসেন বাবলার সভাপতিত্বে কিশোর ফুটবল টিমের অনুশীলন উদ্বোধনী অনুষ্ঠান ও পরিচিত সভায় উদ্বোধক অতিথি ছিলেন সাবেক তারকা ফুটবলার ও সানফ্লাওয়ার ক্লাবের সভাপতি মাহাবুব এলাহি।
এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের ফুটবল উপ-কমিটির সহ সভাপতি মোঃ নুরুল আমিন সোহেল,ক্লাবের প্রবীন উপদেষ্টা মোঃ ইলিয়াছ, উপদেষ্টা সদস্য মোঃ দেলোয়ার আমিন হারুন,একাডেমির পরিচালক সদস্য, পুলিশ অফিসার(এস.আই) মোঃ শফিক উদ্দিন,ক্লাবের ফুটবল উপ-কমিটির সহ-সভাপতি ও পরিচালক মোঃ আকতার হোসেন, মোঃ মোস্তাফিজুর রহমান,সিনিয়র ডিভিশন লিগের ফুটবলার মোঃ ফারুখ,ফুটবল সম্পাদক মোঃমুজিবুর রহমান,সহকারী কোচ-মোঃ আসলাম ও মোঃ মামুনুর রশিদ(মামুন),সহকারী টিম ম্যানেজার সাজ্জাদ হোসেন।
টিমের সমন্বয়কারী মোঃ রাহাত হাসান ও আমীর হোসেন খন্দকার উপস্থিত ছিলেন। উদ্বোধন কালে সিনিয়র ও কিশোর টিমের সদস্যরা আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন। পরে অতিথিরা একাডেমী –ক্লাব খেলোয়াড়দের সাথে পরিচিতি হন ও প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করেন।

সংবাদ ছবি আছে…
বার্তা প্রেরকঃ—মোহাম্মদ হোসেন,সাঃসম্পাদক
হালিশহর একাদশ ক্লাব,চট্টগ্রাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com