শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান

নিরাপদের মঠবাড়িয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা :

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২, ৫.৪০ এএম
  • ২৯০ বার পঠিত

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ার নিরাপদের মঠবাড়িয়া উপজেলা শাখার কমিটি ঘোষণা করছে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার ও সাধারণ সম্পাদক বিদ্যুৎ সাওজালের সুপারিশক্রমে সংগঠনের চেয়ারম্যান কামরুল হাসান লিটন এবং সাধারণ সম্পাদক আউয়াল জমাদ্দারের স্বাক্ষরিত কমিটির তালিকা ১৮/০৮/২০২২ তারিখ বৃহস্পতিবার রাত ১২.৩০ মিনিটে প্রকাশ করা হয়।

পূর্ণাঙ্গ কমিটির স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দরা হলেন। সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সহ-সভাপতি সোহেল আহমেদ, সহ-সভাপতি ফাহিমা আক্তার, সহ-সভাপতি শামীম মহারাজ, সহ-সভাপতি বিজয় হাওলাদার, সহ-সভাপতি জহির রায়হান, সহ-সভাপতি মলিনা আক্তার মৌ, সহ-সভাপতি মাহাম্মুদুল হাসান, সহ-সভাপতি তারেক লাবু। সাধারণ সম্পাদক বিদ্যুৎ সাওজাল, যুগ্ন-সাধারণ সম্পাদক রিপন আহম্মেদ মুন্না, যুগ্ন-সাধারণ সম্পাদক তপন অধিকারী, যুগ্ম-সাধারণ সম্পাদক আলভি আল-আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদ শিকদার, যুগ্ন-সাধারন সম্পাদক আরিফুল ইসলাম পরাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ মাহম্মুদ হারুন আকন, যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এইচ. এম. সজল খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক জুথি ইসলাম। সাংগঠনিক সম্পাদক শাহ আলম সিকদার, সাংগঠনিক সম্পাদক সালমান বাবু, সাংগঠনিক সম্পাদক কিরন আহম্মেদ রুবেল, সাংগঠনিক সম্পাদক বাহাদুর হোসেন, সাংগঠনিক সম্পাদক বর্ষা ইসলাম, সাংগঠনিক সম্পাদক রহিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রনি জমাদ্দার, সাংগঠনিক সম্পাদক মুজিব আহম্মেদ তুষার তালুকদার, সাংগঠনিক সম্পাদক শ্রী তমা, সাংগঠনিক সম্পাদক নাইমুল হোসাইন মেহেদী, সাংগঠনিক সম্পাদক হাসিব বিএসএল, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সাব্বির, সাংগঠনিক সম্পাদক ইয়ামিন আকন। সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুমি বেগম, উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার, আইন বিষয়ক সম্পাদক জাবেদ হাসান, উপ-আইন বিষয়ক সম্পাদক রাসেল হাসান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক শুক্লা বিশ্বাস, উপ-শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক আহম্মেদ মিজান ওয়াহিদা, প্রচার সম্পাদক আবু তায়েব, উপ-প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, নারী ও শিশু বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার জুই, উপ-নারী ও শিশু বিষয়ক সম্পাদক রোজিনা সুলতানা, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, উপ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীড়া সম্পাদকএস এম শামীম, উপ-ক্রীড়া সম্পাদক সাইফ আফ্রিদী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকআব্দুল্লাহ মুইন, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মাসুম বিল্লাহ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রুবেল আকন রাফসান, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক-রাজ শিকদার, গণসংযোগ সম্পাদক সাইফুল্লাহ জিহাদী, উপ-গনসংযোগ সম্পাদকসাকিল হাওলাদার। সহ সম্পাদক কবি মেহেদি হাসান, সহ সম্পাদক হাসিব রানা, সহ-সম্পাদক এইচ আর হাবিব, সহ সম্পাদকরাফিয়া আক্তার রিয়া। সদস্য কাজি জাহিদ, সদস্য মোঃ মামুন, সদস্য ইদ্রিস, সদস্যআল-আমিন হোসেন, সদস্যহাসান মাহমুদ, সদস্য সোলেইমান হোসেন।

নিরাপদ সংগঠনের দপ্তর সম্পাদক বাহারাইন প্রবাসী মোহাম্মদ আইয়ূব জানান, মঠবাড়িয়া উপজেলা শাখার কমিটির মেয়াদ শেষের দিকে। পূর্বে ঘোষিত আংশিক কমিটির পর শাখায় বেশ কয়েকজন সদস্য চিঠির মাধ্যমে অন্তর্ভূক্ত হয়েছিল। শাখার কার্যক্রম আরো তরান্বিত করতে সকল সদস্যদের সমন্বয়ে কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে।

সংগঠনের অন্যতম প্রেসিডিয়াম সদস্য সৌদি প্রবাসী আলমগীর হোসেন জানান, নিরাপদ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের মূলনীতি ও সাংগঠনিক বিধিমতেই কমিটি পূর্ণাঙ্গ করছি। উপজেলার সভাপতি/সম্পাদকের সুপারিশক্রমে কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে অত্র পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। চলমান কমিটির মেয়াদ শেষ হওয়ার পূর্ব মূহুর্ত পর্যন্ত এই কমিটি বলাবৎ থাকবে। সংগঠনের বিশেষ স্বার্থে যে কোনো সময় কমিটি পরিবর্তন, পরিবর্ধন, এমনকি বিলুপ্তি করণের জন্য কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত চূড়ান্ত। আশারাখি, উপজেলা শাখার অত্র কমিটি সংগঠনের সার্বিক উন্নতির জন্য কাজ করে যাবে। পূর্ণাঙ্গ কমিটির সকল স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দকে তিনি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, নিরাপদ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন দীর্ঘবছর যাবৎ সমাজের স্বল্প আয়ের মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com