বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

বোরহানউদ্দিনের পক্ষিয়ায় কাপনের কাপড় পরে ভোটে নামা সেই আলাউদ্দিনের উঠান বৈঠকে জনতার ঢল

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৭.৪২ এএম
  • ৩০৬ বার পঠিত

 

মিলি সিকদারঃ ভোলার বোরহানউদ্দিনের পক্ষিয়া ইউনিয়নে প্রতিদন্ধী প্রার্থীর হামলা থেকে বাঁচতে মৃত্যুর ঝুকি নিয়ে সেই কাপনের কাপড় পড়ে ভোটে নামা আলোচিত আলাউদ্দিন সর্দারের উঠান বৈঠক জন জনসমুদ্রে ভরপুর। আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে ইউপি নির্বাচন। এখানে চশমা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন আলাউদ্দিন সর্দার নামে এক ব্যক্তি। শুরু থেকেই তাকে নির্বাচনী মাঠ থেকে সড়ানোর জন্য বিভিন্ন ষড়যন্ত্র ও হুমকি ধামকি দিয়ে আসছে প্রতিদন্ধী নৌকা প্রতীকের পার্থী নাগর হাওলাদার। এমতাবস্থায় প্রার্থী আলাউদ্দিন মৃত্যুর ঝুকি নিয়ে কাপনের কাপড় পরিধান করে নির্বাচনী প্রচার প্রচারণায় মাঠে নামে। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি অলাউদ্দিনের। গত ৮ তারিখে তার উপর প্রথমবার হামলা চালায় নৌকা প্রার্থী নাগর হাওলাদারের ক্যাডার বাহিনী। ফের গত ১২ ডিসেম্বর সকালে আলাউদ্দিন সর্দার এলাকাবাসীর কাছে ভোট চাইতে গেলে ২য় বারের মতো তার ওপর হামালা চালিয়ে তাকে গুরুতর আহত করে। এসময় ষন্ত্রাসীরা তার নির্বাচনী কাজে ব্যবহৃত ৬টি মোটর সাইকেল ভাংচুর করে।
প্রতিদন্ধী প্রার্থী নাগর হাওলাদারের সকল ষড়যন্ত্র ও মামলা হামলা উপপেক্ষা করে আলাউদ্দিন সর্দার বর্তমানে এলাকার ভেটারদের সাথে কুশল বিনিময়, লিফলেট বিতরণ ও একের পর এক উঠান বৈঠক সম্পন্ন করে যাচ্ছেন। শনিবার বিকেলে পক্ষিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে গেলে দেখাগেছে কিছু সময়ের ব্যবধানে উঠান বৈঠকটি জনসমুদ্রে রূপ নিয়েছে। এসময়ে এলাকাবাসীরা জানায়, আমরা বিগত দিনে নাগর চেয়ারম্যানের কাছে জিম্মি ছিলাম। বর্তমানে একটি আলোর মুখ দেখতে পাচ্ছি। প্রশাসন ২৬ তারিখের নির্বাচনটি যদি সুষ্ট ও নিরপেক্ষ ভাবে উপহার দেয় তবে বিপুল ভোটের ব্যবধানে আলাউদ্দিন সর্দার বিজয়ী হবে।
এসময়ে প্রার্থী আলাউদ্দিন সর্দার সাংবাদিকদের জানান, শুরু থেকে নাগর হাওলাদার আমাকে নির্বাচনী মাঠ থেকে সড়ানোর জন্য বহিরাগত সাচড়া ইউনিয়নের চেয়ারম্যান মহিবুল্লাহ মৃধার পালিত ক্যাডার বাহিনী ও বোরহানউদ্দিন পৌরসভার লোকজন দিয়ে হুমকি ধামকী অব্যাহত রেখেছে। এ বহিরাগত ক্যাডার বাহিনী এ পর্যন্ত আমার একাধিক কর্মী সমর্থকদের উপর হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করেছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মহিবুল্লাহ চেয়ারম্যানের লোকরা আমার নির্বাচনী এলাকায় মোটর সাইকেল নিয়ে মহড়া দিয়ে, ভোটারদের ভয়-ভীতি ও হুমিকী ধামকী দিচ্ছে। এ ব্যাপারে আমি তদন্ত সাপেক্ষে প্রশাসনের হস্তক্ষেপ কামানা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com